• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৃদ্ধকে মেরে ফেলা সেই মহিষ আটক

  ময়মনসিংহ প্রতিনিধি

১১ নভেম্বর ২০১৯, ১৪:৩৪
মহিষ
আটক করা মহিষ (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় দড়ি ছিঁড়ে এক বৃদ্ধকে মেরে ফেলাসহ বেশ কয়েকজন আহত করে তাণ্ডব চালানো সেই মহিষকে আটক করেছে এলাকাবাসী।

রবিবার (১০ নভেম্বর) দিনগত রাত প্রায় ১টার দিকে মহিষটিকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুরে ফুলবাড়ীয়া উপজেলার পৌরসভার নদীর পাড় এলাকার কসাই শফিক ও চানু ওই মহিষটি কিনে পৌরসভার মাংস মহলে জবাই করার জন্য আনেন। এ সময় ফুলবাড়িয়া বাজারের গরুর হাটে বিশাল আকৃতির কালো রংয়ের মহিষটি দেখানোর জন্য মানুষের ভিড় জমে যায়। কিন্তু বিকাল সাড়ে চারটার দিকে হঠাৎ করে মহিষটি দড়ি ছিঁড়ে এলোমেলোভাবে দৌড়া-দৌড়ি শুরু করে বাজারে আসা মানুষ ও গরুর ওপর আক্রমণ চালায়। এ সময় মহিষের আক্রমণে ধারালো শিংয়ের আঘাতে হাটে আসা সানোয়ার হোসেন, মো. জুলহাস হোসেন, মো. মুকুল মিয়া ও অজ্ঞাত ব্যক্তিসহ কমপক্ষে ৩০ জন আহত হয়। পরে গুরুতর আহত বৃদ্ধ সানোয়ার হোসেন সন্ধ্যার দিকে মারা যায়।

পরে রাত ৮টার দিকে আবারও মহিষটি বাজারের ভেতরে চলে আসলে মানুষের মধ্যে আতঙ্ক দেখা দেয়। পরে সড়কের ওপর দোকানগুলো বন্ধ করে ফেলে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে মহিষটি আটকের চেষ্টা চালায়। কিন্তু কিছুক্ষণ পর পর মহিষটি তার অবস্থান পরিবর্তন করায় ফায়ার সার্ভিস ও পুলিশ মহিষটি আটক করতে গিয়ে ব্যর্থ হয়। এরই একপর্যায়ে ফুলবাড়িয়ার বৈদ্যবাড়ি হুগলির খালে দীর্ঘ ৯ ঘণ্টা চেষ্টার পর অবশেষে রবিবার রাত প্রায় ১টার দিকে এ মহিষটি স্থানীয়দের সহযোগিতায় আটক করা হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড