• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  নরসিংদী প্রতিনিধি

১১ নভেম্বর ২০১৯, ০৮:২৯
আত্মহত্যা
প্রতীকী ছবি

নরসিংদীতে কুলসুম (২৩) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১০ নভেম্বর) মাধবদী থানাধীন ফজুরকান্দী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কুলসুম মাধবদী পৌর শহরের বিরামপুর মহল্লার ইদ্রিস আলীর মেয়ে।

জানা যায়, প্রায় দেড় বছর আগে কাঁঠালিয়া ইউনিয়নের ফজুরকান্দী গ্রামের ফজলুল হকের ছেলে সুলেমানের (২৬) সঙ্গে কুলসুমের বিয়ে হয়। পরে তাদের সংসারে একটি ছেলে সন্তান জন্ম নেয়।

নিহত কুলসুমের বাবা ইদ্রিস আলীর অভিযোগ, কুলসুমের বিয়ের সময় যৌতুক বাবদ পঞ্চাশ হাজার টাকা দেওয়ার কথা ছিল। কুলসুম ছয় মাসের গর্ভাবস্থার সময় এ যৌতুকের টাকার জন্য দ্বন্দ্ব হয় তার শাশুড়ি ও স্বামী সুলেমানের সঙ্গে। পরে বাপের বাড়িতে চলে আসে কুলসুম। মীমাংসার পর পুনরায় শ্বশুর বাড়িতে চলে যায় কুলসুম। তারপরও টাকার জন্য প্রায় সময় কুলসুমকে নির্যাতন করত তার স্বামী সুলেমান। গত দেড় মাসে আগেও তার পায়ে স্বামীর নির্যাতনের চিহ্ন দেখিয়েছিল কুলসুম।

মাধবদী থানার পুলিশ দৈনিক অধিকারকে জানায়, কুলসুম স্বামী সুলেমানের সঙ্গে ফজুরকান্দীর বাড়িতে একটি টিনসেড বিল্ডিংয়ে থাকতেন। রবিবার রাতে খবর পেয়ে তাদের কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় কুলসুমের লাশ উদ্ধার করা হয়। পরে মরদেহের সুরতহাল দেখে রাতেই থানায় নিয়ে আসা হয়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান ঘটনাস্থল পরিদর্শন করেছেন, তিনি বলেন এ সময় নিহত কুলসুমের স্বামী ও তার স্বজনদের কাউকে পাওয়া যায়নি। তবে প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, কোনো মানসিক হতাশা থেকে কুলসুম আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড