• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাকার ওপর ঘুমিয়ে থাকা ডিবির সেই এসআই ক্লোজড

  সারাদেশ ডেস্ক

১১ নভেম্বর ২০১৯, ০২:৪৭
এসআই
এসআই আরিফুর রহমান (ছবি : সংগৃহীত)

মাইক্রোবাসের ভেতরে টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকা নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) সেই এসআই আরিফুর রহমানকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। ডিবি থেকে ক্লোজড করে তাকে পুলিশ লাইন্সে সংযুক্ত করেছে জেলা পুলিশ প্রশাসন।

রবিবার (১০ নভেম্বর) বিকালে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার (৬ নভেম্বর) একটি মাইক্রোবাসের ভেতরে টাকার বান্ডিলের ওপর বসে এসআই আরিফের ঘুমিয়ে থাকার নিউজ দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর বিষয়টি নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। পরে এ ঘটনায় তাকে প্রত্যাহার (ক্লোজড) করার সিদ্ধান্ত নেয় নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসন।

এ প্রসঙ্গে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বলা হচ্ছে, প্রশাসনিক কারণে এসআই আরিফুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে।

তবে নারায়ণগঞ্জ জেলা পুলিশের একটি সূত্র জানিয়েছে, গাড়ির ভেতরে টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকার ঘটনায় যে বিতর্ক সৃষ্টি হয়েছিল, সেই সূত্র ধরেই তাকে প্রত্যাহার করা হয়।

এ দিকে, এসআই আরিফ গাড়িতে টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকার বিষয়ে গণমাধ্যম কর্মীদের কাছে একেক সময় একেক রকম বক্তব্য দিয়েছেন । তিনি দাবি করেন, ওই টাকাটা তার বৈধ উপায়ে নেওয়া। আর পাঁচ মাস আগের ঘটনা এটি।

এসআই আরিফের দাবি, সে সময় তার মা অসুস্থ ছিলেন। সেই জন্য এক লাখ ২০ হাজার টাকা তিনি একজনের কাছ থেকে ধার নিয়েছিলেন। তিনি নিজেও সেদিন অসুস্থ এবং চিন্তিত ছিলেন। ওই সময় গাড়িতে ঘুমিয়ে পড়লে কেউ ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়।

প্রসঙ্গত, নানা ধরনের বিতর্ক ছিল এসআই আরিফের বিরুদ্ধে। মাদক ব্যবসায়ীদের আটক করে সময় মতো আদালতে প্রেরণ না করে ডিবি কার্যালয়ে রেখে দেন দরবার করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। পাশাপাশি চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ীদের সঙ্গেও তার বেশ ঘনিষ্ঠতা রয়েছে বলেও অভিযোগ উঠেছে।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড