• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে পিকআপের ধাক্কায় প্রাণ ঝরল ইজিবাইক আরোহীর

  দিনাজপুর প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ২৩:০০
থানা
চিরিরবন্দর থানা (ছবি : ফাইল ফটো)

দ্রুতগামী পিকআপের ধাক্কায় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় সুবাস চন্দ্র রায় (৩৬) নামে এক ইজিবাইকের যাত্রী নিহত হয়েছে। একই দুর্ঘটনায় ওই ইজিবাইকের চালক গুরুতর আহত হয়েছেন।

নিহত সুবাস চন্দ্র রায় বিরামপুর উপজেলার পীতশ্বর গ্রামের মৃত কুমোদ চন্দ্র রায়ের ছেলে।

রবিবার (১০ নভেম্বর) রাতে চিরিরবন্দর উপজেলাধীন পুনট্টি ইউনিয়নের দক্ষিণ হযরতপুর গ্রামে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় গুরুতর আহত ইজিবাইকের চালককে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, রবিবার রাতে দিনাজপুরগামী একটি যাত্রীবাহী ইজিবাইককে ফুলবাড়ীগামী একটি পিকআপ ভ্যান ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ইজিবাইকের যাত্রী সুবাস চন্দ্র রায় ঘটনাস্থলেই নিহত হয় এবং চালক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত ইজিবাইকের চালককে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তবে, প্রাথমিকভাবে আহত ওই ইজিবাইক চালকের পরিচয় পাওয়া যায়নি।

সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা স্বীকার করে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার দৈনিক অধিকারকে জানান, নিহতের পরিবারের কারও কোনো আপত্তি না থাকায় মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে লাশটি তার আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি দুর্ঘটনাকবলিত ইজিবাইকটি থানা হেফাজতে রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড