• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

  নওগাঁ প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ২০:১২
নিহত হযরত আলী
নিহত হযরত আলী (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর রাণীনগরে নিখোঁজের তিন দিনের মাথায় হযরত আলী (২৮) নামের এক ভ্যান চালক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। হযরত আলী কালীগ্রাম দীঘির পাড় গ্রামের মকবুল হোসেন ফকিরের ছেলে। 

রবিবার (১০ নভেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার কালীগ্রাম মাঠের মধ্যে পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

পরিবারক সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরে জুমার নামায পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যায় হযরত। এরপর রাতে বাড়িতে ফিরে না আসায় আত্মীয়স্বজদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজা-খুঁজি করে তার কোনো সন্ধান পায়নি।
রবিবার বেলা আড়াইটা নাগাদ কালীগ্রাম কসবাপাড়া-ভেবড়া সড়কের উত্তরে মাঠের মধ্যে যুগগাড়ীনামক পুকুর পাড়ে লোকজন লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে সন্ধ্যার এডিশনাল এসপি (সার্কেল) লিমন রায়,রাণীনগর থানার ওসিসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করে লাশ উদ্ধার করেন।

হযরত আলীর বাবা মকবুল হোসেন জানান, হযরত আলী ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো। উপজেলার চকার পুকুর গ্রামে মামাতো বোনকে বিয়ে করে হযরত আলী। সংসার জীবনে তাদের ঘরে দুই কন্যা সন্তান রয়েছে। হঠাৎ করে গত একমাস আগে বিকালে ডাক্তারের কাছে যাওয়ার কথা বলে হযরত আলীর স্ত্রী বাড়ি থেকে চলে যায়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। হযরত আলীর সঙ্গে স্থানীয় কারো কোনো বিরোধ ছিল না বলে জানান বাবা মকবুল হোসেন। 

স্থানীয়দের ধারণা, তাকে হত্যা করে কেউ তার লাশ পুকুর পারে ফেলে রেখে গেছে। 

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল বলেন, খবর পেয়ে সার্কেলসহ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। তার ডান পায়ে মাংশ ছিল না। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে ছোট-খাট ক্ষত ছিল। ময়না তদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। তারপরেও বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

ওডি/ এফইউ


 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড