• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে অপহৃত গার্মেন্টস কর্মী উদ্ধার

  গাজীপুর, সদর প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ১৯:১৩
অপহৃত গার্মেন্টস কর্মী আরিফ হোসেন সবুজ
অপহৃত গার্মেন্টস কর্মী আরিফ হোসেন সবুজ (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুর সদরের চতর বাজার এলাকা থেকে অপহৃত গার্মেন্টস কর্মী আরিফ হোসেন সবুজকে (৩০) র‌্যাব-১ সদস্যরা উদ্ধার করেছে। রবিবার (১০ নভেম্বর) দুপুরে র‌্যাব -১ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
 
শনিবার (৯ নভেম্বর) রাত ১টার দিকে তাকে র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে তাকে উদ্ধার করে। অপহৃত আরিফ হোসেন সবুজ ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার ধানিখোলা গ্রামের আইয়ুব আলী খানের ছেলে।    

গত শনিবার (৯ নভেম্বর) নিজ এলাকা ময়মনসিংহ হইতে গাড়িযোগে গাজীপুর চৌরাস্তায় নামলে পাঁচজন অজ্ঞাতনামা অপহরণকারী আরিফকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। অপহরণের পর তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ময়মনসিহের ত্রিশাল থানায় ওই দিনই একটি সাধারণ ডায়েরি করে।
 
অপহরণের ঘটনাটি জানা মাত্রই অপহৃত ভিকটিম ও অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা গাজীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে ভিকটিমকে উদ্ধার করে। 

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড