• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে গাছচাপায় বৃদ্ধ নিহত

  শরীয়তপুর প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ১৮:৫৪
ঘূর্ণিঝড় বুলবুল
ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে ভেঙে পড়া গাছ কাটছেন ক্ষতিগ্রস্তরা (ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে গাছের চাপায় মো. আলীবক্স ছৈয়াল (৬৮) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

রবিবার (১০ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের দেওজুড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. আলীবক্স ছৈয়াল উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের দেওজুড়ি গ্রামের মৃত জমিরুদ্দিন ছৈয়ালের ছেলে। তিনি পেশায় ভ্যান চালক ছিলেন। তার চার ছেলে এক মেয়ে রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, রবিবার দুপুরে আলীবক্স ছৈয়াল তার চৌচালা টিনের ঘরে শুয়ে ছিলেন। হঠাৎ ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে পাশের একটি কড়াই গাছ তার ঘরের ওপর ভেঙে পড়লে তিনি চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান।

এ দিকে, ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে সদর উপজেলার ডোমসার ইউনিয়নের কোয়ারপুর গ্রামে খালেক ব্যাপারি, গোসাইরহাট উপজেলায় দিলিপ দাস, প্রাণ কৃষ্ণ ঘোষের ঘরসহ নড়িয়া, ডামুড্যা, জাজিরা ও ভেদরগঞ্জ উপজেলার প্রায় ২০টি ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। বাতাস আর টানা বর্ষণের কারণে ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। বেশি ক্ষতির মুখে পড়েছেন কৃষকরা। গাছপালা ভেঙে বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন রয়েছে।

শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের দৈনিক অধিকারকে জানান, ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে যে পরিবারগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড