• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ায় গ্রেফতার ১২

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১০ নভেম্বর ২০১৯, ১৮:৪০
পাবনা
গ্রেফতারকৃত আসামিরা

ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নে এক কলেজছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অপরাধে ১২ জন যুবককে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। 

রবিবার (১০ নভেম্বর) বিকাল সাড়ে চারটায় তাদের আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সকালে উপজেলার সাহাপুর ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- সাহাপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের মানজুর রহমানের ছেলে মেহেদী হাসান (২২), রেজাউল মণ্ডলের ছেলে রাজিব মণ্ডল, আজিজুল ফরিরের ছেলে রাসেল (২০), দিয়াড় সাহাপুর গ্রামের মৃত আক্তার হোসেনের ছেলে রাব্বি হোসেন (২০), তরিকুল ইসলামের ছেলে শিহাব হোসেন (১৯), কেদু সাহ’র ছেলে শামিম হোসেন (২২), সোলাইমান হোসেনের ছেলে সৈকত হোসেন (২২), রাজ্জাক আহমেদের ছেলে রাজু আহমেদ (২০), সিদ্দিকুর রহমানের ছেলে শফিউল ইসলাম সালমান (২১), সাহাপুর-এর দেবেন মহলদারের ছেলে ইমন আলী (২১), আশরাফুল ইসলামের ছেলে আশিক (২১), পৌর এলাকার সাঁড়া গোপালপুরের  মাহাবুব আহমেদের ছেলে মাহফুজ আহমেদ (২০)।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, অস্ত্রের মুখে জিম্মি করে সদ্য বিবাহিত এক গৃহবধূকে ধর্ষণ করে ভিডিও ধারণ করা হয়। এরপর ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ায় ওই গৃহবধূর সংসার ভেঙে যায়। এ ঘটনায় ওই গৃহবধূর বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 

ওসি আরও বলেন, গ্রেফতার যুবকদের তিনটি আইনের ধারা সংযোজন করে নারী ও শিশু নির্যাতন দমন আইন,পর্নোগ্রাফি ও ডিজিটাল আইনে মামলা করেন।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড