• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় গাঁজাসহ ধরা খেল দুই যুবক

  গাইবান্ধা প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ১৭:৫৮
থানা
সুন্দরগঞ্জ থানা (ছবি : দৈনিক অধিকার)

পৃথক অভিযানে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় গাঁজাসহ মাসুদ রানা (১৯) ও আব্দুল হাকিম (২৮) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃত আব্দুল হাকিম উপজেলার তারাপুর ইউনিয়নের চরখোর্দ্দা গ্রামের আইনুল হকের ছেলে ও মাসুদ রানা উপজেলার বেলকা ইউনিয়নের কিশামত সদর গ্রামের প্রয়াত আমুর উদ্দিনের ছেলে।

শনিবার (৯ নভেম্বর) রাত থেকে রবিবার (১০ নভেম্বর) ভোর পর্যন্ত সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের চরখোর্দ্দা গ্রামে ও বেলকা ইউনিয়নের কিশামত সদর গ্রামে পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, রবিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তারাপুর ইউনিয়নের চরখোর্দ্দা গ্রামে অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ আব্দুল হাকিমকে আটক করা হয়। এ দিকে, শনিবার রাতে পৃথক অপর একটি অভিযানে বেলকা ইউনিয়নের কিশামত সদর গ্রাম থেকে ১শ গ্রাম গাঁজাসহ মাসুদ রানাকে আটক করে পুলিশ।

আটকের সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আব্দুস সোবহান দৈনিক অধিকারকে জানান, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড