• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে বিদ্যুতায়িত হয়ে দুই রাজমিস্ত্রি নিহত

  অধিকার ডেস্ক    ২০ জুলাই ২০১৮, ১৭:০৭

গাজীপুর

গাজীপুরে বহুতল ভবনে কাজ করার সময় বিদ্যুতায়িত হয়ে দুই রাজমিস্ত্রি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুই শ্রমিক। বৃহস্পতিবার (১৯ জুলাই) রাতে পুলিশ নিহতদের মৃতদেহ উদ্ধার করেছে।

নিহত দুইজন হলেন- কুড়িগ্রামের কাচাকাটা থানার ঢাকডহর গ্রামের মৃত দেয়ানত উল্লাহর ছেলে ইয়াকুব আলী (৪৮) ও একই থানার নারায়নপুর এলাকার আজিম উদ্দিনের ছেলে নূর ইসলাম (৪২)। আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জয়দেবপুর থানা পুলিশের এসআই আল আমিন বলেন, ‘শহরের সরকারি মহিলা কলেজ সংলগ্ন আবেদ প্লাজা নামক একটি নির্মাণাধীন ভবনের সাত তলার ছাদে কাজ করছিলেন কয়েকজন রাজমিস্ত্রি। ভবনের বিভিন্ন অংশে পানি দেওয়ার সময় বিদ্যুতের তারের লিকেজ থেকে ৪জন বিদ্যুতায়িত হন। অন্য সহকর্মীরা তাদেরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। অপর দু’জনকে ঢামেকে রেফার্ড করেন।’

এসআই আল আমিন আরও জানান, সংবাদ পেয়ে রাতে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জয়দেবপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড