• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

  মানিকগঞ্জ প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ১৭:১৯
থানা
সাটুরিয়া থানা (ছবি : দৈনিক অধিকার)

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় একটি ধর্ষণের মামলাও দায়ের করা হয়েছে।

এ দিকে, রবিবার (১০ নভেম্বর) দুপুরে জেলা সদর হাসপাতালে ভুক্তভোগী ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

এর আগে শনিবার (৯ নভেম্বর) মধ্যরাতে ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে অভিযুক্ত হাবিবুর রহমান হাবিবকে (২৫) আসামি করে সাটুরিয়া থানায় ধর্ষণের মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত হাবিবুর রহমান পার্শ্ববর্তী ধামরাই উপজেলার পশ্চিম নান্দেশ্বরী গ্রামের সোহরাব হোসেনের ছেলে।

মামলার বাদী ও ভুক্তভোগী ওই ছাত্রীর মা জানান, সাটুরিয়া বাজার এলাকার এরশাদ আলী চৌধুরীর বাড়িতে ভাড়া থাকেন তারা। শনিবার বাড়ির মালিকের মেয়ের জামাই হাবিবুর রহমান ওই বাসায় বেড়াতে আসেন। ওই দিন সন্ধ্যার দিকে তার স্বামী বাড়িতে ছিলেন না। এ দিকে, তিনিও একটি কাজে বাড়ির পার্শ্ববর্তী বাজারে যান। এ সময় তার মেয়ে বাড়িতে একাই ছিল। এই সুযোগে মেয়েকে বাড়িতে একা পেয়ে হাবিবুর রহমান ঘরে ঢুকে তার মেয়েকে ধর্ষণ করে। এক পর্যায়ে হাবিবুর রহমানের শাশুড়ি ঘটনাটি দেখে তাকে হাতেনাতে ধরে ফেলেন। এ সময় হাবিবুর রহমান কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

মামলার সত্যতা স্বীকার করে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মতিয়ার রহমান মিয়া দৈনিক অধিকারকে জানান, ধর্ষণের ঘটনায় শনিবার মধ্যরাতে থানায় একটি মামলা হয়েছে। পাশাপাশি রবিবার মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে নির্যাতিত ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ সময় ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামিকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড