• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় ডিবি পরিচয়ে ছিনতাইকালে আটক ৩

  নওগাঁ প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ১৫:৪৭
তিন ভুয়া ডিবি পুলিশকে আটক
তিন ভুয়া ডিবি পুলিশকে আটক (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর ধামইরহাটে  ডিবি পুলিশের পরিচয় দিয়ে ছিনতাইকালে তিনজনকে আটক করেছে ধামইরহাট থানা পুলিশ। রবিবার (১০ নভেম্বর) সকালে উপজেলার আড়ানগর ইউনিয়নের কাজিপুর ডবল ব্রিজের কাছ থেকে তাদের আটক করা হয়।

থানা সূত্রে জানা গেছে, রবিবার সকালে উপজেলার পলাশবাড়ী গ্রামের নুর ইসলামের ছেলে মহব্বত আলী ও তার ব্যবসার সহযোগী তরিকুলসহ ইজি বাইকে কাঁচামাল আনতে যাচ্ছিলেন। তারা উপজেলার আড়ানগর ইউনিয়নের কাজিপুর ডবল ব্রিজের কাছে পৌঁছালে তিনজন লোক ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাদের ইজিবাইকটি আটক করে। এক পর্যায়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাদের কাছে থাকা ব্যবসার টাকা কেড়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তাদের চিৎকারে স্থানীয় জনতা এগিয়ে এসে তিন ভুয়া ডিবি পুলিশকে ধরে ফেলে। 

এরপর পুলিশকে খবর দেওয়া হলে পত্নীতলার উপজেলার বাবনাবাজ গ্রামের গৌর চন্দ্রের ছেলে নও মুসলিম আল-ইমরান (বিকাশ) (৩৪), চকজয়রাম গ্রামের সাইদ শেখের ছেলে মো. নাহিদ (২৬) ও ধামইরহাট উপজেলার দাদনপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে এখলাছুর রহমান সম্রাটকে (২০) আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে ছিনতাই ও চাঁদাবাজিতে জড়িত ছিল বলে জানায় এলাকাবাসী। 

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামিদের বিরুদ্ধে ছিনতাই মামলা রুজু হয়েছে। সেই সঙ্গে ছিনতাইকৃত ১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

নওগাঁ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ কেএম সামসুদ্দিন বলেন, মাদকবিরোধীসহ বিভিন্ন অপরাধ দমনে পুলিশ, ডিবি পুলিশ অনেক ক্ষেত্রে সোর্সের সহযোগিতা নিয়ে থাকে। তবে ডিবির সোর্সেরা এমন কাজ কখনোই করে না। যারা এসব করেছেন তারা নিজেদের রক্ষার জন্য ভুয়া পরিচয় দিয়েছেন, যা বড় অপরাধ।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected]com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড