• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোরকে ধাওয়া করতে গিয়ে যুবকের মৃত্যু

  নোয়াখালী প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ১৫:৩৩
মৃত্যু
প্রতীকী ছবি

নোয়াখালী কবিরহাটে গরু চোরদের পিছু নিয়ে ধাওয়া করতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম মো. ইব্রাহীম সবুজ (৩৫)। 

রবিবার (১০ নভেম্বর) ভোর রাতে গরু চোরদের পিছু নিয়ে ধাওয়া করতে গেলে এ ঘটনা ঘটে। তিনি সেনবাগ উপজেলার শিংপুর গ্রামের জয়নাল আবদীনের ছেলে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে এবং দুপুর সাড়ে ১২টার দিকে লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।
 
স্থানীয়রা জানান, একদল গরু চোর পিকআপ ভ্যান নিয়ে নবাবপুর গ্রামের আব্দুল হক সওদাগরের বাড়িতে ভোর রাতে গরু চুরি করতে যায়। আব্দুল হকের মেয়ের জামাই সবুজ ঘটনা আঁচ করতে পেরে গরু চোরদের আটক করতে গাড়ির গতিরোধ করার চেষ্টা করে তাদরে পিছু নেয়। এ সময় তিনি চলন্ত পিকআপ ভ্যানের সামনে উঠে যায়। পরে গরু চোর চক্রের সদস্যরা তাকে পিকআপ ভ্যানসহ টেনে হিঁচড়ে দেড় কিলোমিটার মতো নিয়ে যায়। এ সময় চোরেরা তাকে লোহার রড দিয়ে পায়ে ও মাথায় এলোপাতাড়ি আঘাত করে মুমূর্ষু অবস্থায় রাস্তার পাশে ফেলে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত সবুজ গ্রামের আব্দুল হক সওদাগর বাড়ির আব্দুল হকের মেয়ের জামাই।

এ বিষয়ে কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের শ্বশুর বাদী হয়ে মামলা দায়ের করবেন। লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড