• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

অধিকারের মাস সেরা মফস্বল প্রতিনিধি ঠাকুরগাঁওয়ের জীবন

  সারাদেশ ডেস্ক

১০ নভেম্বর ২০১৯, ১৪:২৬
ঠাকুরগাঁও
আলমামুন জীবন

দৈনিক অধিকারের মফস্বল প্রতিনিধিদের মধ্যে থেকে অক্টোবর মাসের সেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন ঠাকুরগাঁওয়ের আলমামুন জীবন। এই মাস থেকেই দৈনিক অধিকারে সেরা মফস্বল প্রতিনিধি নির্বাচন শুরু হয়েছে এবং প্রথম মাসেই সেরা স্থান দখল করে নিয়েছেন তিনি।

শুক্রবার (১ নভেম্বর) দৈনিক অধিকারের মফস্বল বিভাগের প্রধান রাহুল বিশ্বাস তাকে অক্টোবর মাসের সেরা প্রতিনিধি ঘোষণা করেন। সেরা প্রতিনিধি হওয়ায় আলমামুন জীবন পুরস্কার হিসেবে পাচ্ছেন- মাসিক সম্মানীর সঙ্গে বোনাস এবং পারফরম্যান্স সনদ।

মাস সেরা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় আলমামুন জীবন দৈনিক অধিকার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘দৈনিক অধিকারের মতো একটি জনপ্রিয় পত্রিকায় দেশের উত্তরের জেলা ঠাকুরগাঁও থেকে মাস সেরা প্রতিনিধি হওয়া নিঃসন্দেহে একটি বড় পাওয়া। একটি বড় অনুপ্রেরণা। প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি অধিকারের নিউজরুমের প্রতি, যারা প্রতিটি সংবাদ ভুলত্রুটি সংশোধন করে দ্রুত সময়ে প্রকাশ করেছেন। সেই সাথে ধন্যবাদ জানাচ্ছি স্থানীয় প্রশাসন, সংবাদের সাথে জড়িত সকল ব্যক্তিদের। যারা তথ্য ও বক্তব্য দিয়ে আমাকে সহযোগিতা করেছেন। সাংবাদিকতা ক্যারিয়ারে এটি আমার অনুপ্রেরণা হিসেবে কাজ করবে, ক্যারিয়ারকে অনেক দূর এগিয়ে নিতে। অধিকার এগিয়ে যাক, সাধারণ মানুষের অধিকার আদায়ে কাজ করে যাক এটাই আমার প্রত্যাশা।’

আলমামুন জীবনের বাড়ি ঠাকুরগাঁও। অধিকারের শুরু থেকেই দৈনিক অধিকারের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। সাংবাদিকতার পাশাপাশি জড়িত আছেন স্থানীয় বিভিন্ন সংগঠনের সাথে। ছোটবেলা থেকেই লেখালেখির প্রতি তার অন্যরকম একটা টান ছিল। সেখান থেকেই ধীরে ধীরে সাংবাদিকতায় পদচারণ। 

প্রসঙ্গত, দৈনিক অধিকারে মাস সেরা প্রতিনিধি বাছাইয়ের ক্ষেত্রে যে সকল বিষয়গুলো বিবেচনা করা হয় তা হলো- ১. ডেইলি ইভেন্ট সংগ্রহের পরিমাণ, ২. তাৎক্ষণিক সংবাদ পাঠানোর দক্ষতা, ৩. নিজ সংবাদের পাঠকপ্রিয়তা বাড়ানোর জন্য আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ, ৪. লেখার মান, ৫. সাংগঠনিক দক্ষতা, ৬. স্পেশাল রিপোর্টের পরিমাণ, ৭. হাউজের প্রতি আন্তরিকতা, ৮. আচার ব্যবহার, ৯. সাংবাদিকতার প্রতি একাগ্রতা ও ১০. অফিসের সকল নির্দেশনা মেনে চলা।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড