• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে এমএন লারমার ৩৬তম মৃত্যুবার্ষিকী পালন

  খাগড়াছড়ি প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ১২:৫১
ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা
এমএন লারমার স্মৃতি ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা ( ছবি : দৈনিক অধিকার )

খাগড়াছড়িতে পার্বত্য জন সংহতি সমিতির নেতা এমএন লারমার ৩৬তম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেছে তার সংগঠন। 

রবিবার (১০ নভেম্বর) সকালে শহরের মহাজনপাড়া এলাকার সূর্য্যশিখা ক্লাবের সামনে থেকে একটি শোকর‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চেঙ্গী স্কয়ারে এমএন লারমার স্মৃতি ভাস্কর্যে গিয়ে শেষ হয়। সেখানে লারমার স্মৃতি ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেএসএস ও এমএন লারমা সমর্থিত অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা। পরে যৌথ মালিক সমিতির কার্যালয়ে এক স্মরণ সভার আয়োজন করা হয়।

পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি আরাধ্য পাল খীসার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক তাতিন্দ্র লাল চাকমা। 

এছাড়া স্মরণ সভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন- পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির কেন্দ্রীয় রাজনৈতিক বিষয়ক সম্পাদক বিভূ রঞ্জন চাকমা, সমাজ সেবক রবি শঙ্কর তালুকদার, পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির খাগড়াছড়ির শাখার সাধারণ সম্পাদক সিন্দু কুমার চাকমাসহ আরও অনেকে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড