• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় এক মাসেও উদ্ধার হয়নি অপহৃত কলেজছাত্রী

  পাবনা প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ১২:৫৩
পাবনা
অপহৃত কলেজছাত্রী আরোবি খাতুন

প্রায় এক মাসেও উদ্ধার হয়নি অপহৃত কলেজছাত্রী আরোবি খাতুন (১৬)। আরোবি বেড়া উপজেলার আমিনপুর থানার মাশুন্দিয়া-ভবানীপুর কেজেবি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ও পাবনার সুজানগর উপজেলার বনখোলা গ্রামের দীন ইসলাম শেখের মেয়ে। গত ১৪ অক্টোবর কলেজে যাওয়ার সময় রাস্তা থেকে সে অপহৃত হয়। 

আরোবি বেড়া উপজেলার আমিনপুর থানার বৃমালি গ্রামে তার নানা মুক্তার আলী বিশ্বাসের বাড়িতে থেকে লেখাপড়া করত।

আরোবির বাবা দীন ইসলাম শেখ জানান, তিনি এ ঘটনার দিনই বাদী হয়ে পার্শ্ববর্তী বাঘুলপুর গ্রামের সজিব সেখ (২০) ও তার বাবা মাছেম সেখসহ ৭ জনকে আসামি করে আমিনপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার অন্য আসামিরা হচ্ছেন- একই গ্রামের হাসেম, কাসেম, কামরুল, সাগর সেখ ও সাইফুল ইসলাম।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম থানায় দায়ের করা মামলার বরাত দিয়ে জানান, কলেজে আসা-যাওয়ার পথে কলেজছাত্রী আরোবিকে প্রায়ই উত্ত্যক্ত করে আসছিল বখাটে সজিব সেখ। বিষয়টি আরোবি তার পরিবারকে জানায়। পারিবারিকভাবে বিষয়টি সজিবের পরিবারকে জানানো হলে সজিব ক্ষিপ্ত হয়ে ওঠে। গত ১৪ অক্টোবর সকাল পৌনে ১০টার দিকে ছাত্রীটি রিকশা করে কলেজে যাচ্ছিল। পথে সৈয়দপুর ব্রিজের ওপর থেকে সজিব তার সহযোগীদের নিয়ে আরোবিকে জোর করে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। 

অপহৃত ছাত্রীর বাবা জানান, এক মাসেও পুলিশ তার মেয়ের সন্ধান এবং মামলার কোনো আসামিকেই গ্রেফতার করতে না পারায় তিনি ক্ষুব্ধ ও হতাশ।  

মাশুন্দিয়া-ভবানীপুর কেজেবি ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম বিশ্বাস বলেন, তারই কলেজের ছাত্রী আরোবি কলেজে আসার পথে অপহৃত হয়েছে। প্রায় এক মাস হয়ে গেল অথচ পুলিশ তার সন্ধান করতে পারছে না। এটা দুঃখজনক ও বড় উদ্বেগের বিষয়। 

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম বলেন, অপহৃতকে উদ্ধার ও আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড