• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় ২ শতাধিক ঘর বিধ্বস্ত, আহত ১৫

  বিশেষ প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ১২:১১
বুলবুল
বুলবুলের তাণ্ডবে উপড়ে পড়া গাছপালা (ছবি : দৈনিক অধিকার)

ঘূর্ণিঝড় বুলবুলে ভোলায় দুই শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন।   

শনিবার (৯ নভেম্বর) রাতে ঘূর্ণিঝড়ের তাণ্ডবে ঘর-বাড়ি বিধ্বস্ত হয়ে যায়। রবিবার (১০ নভেম্বর) সকাল থেকে দমকা হাওয়াসহ মুষলধারে বৃষ্টি হচ্ছে। আহতদের মধ্যে দুইজন ভোলা সদর হাসপাতালে বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

ক্ষতিগ্রস্ত এলাকাগুলো হলো- লালমোহন উপজেলার গজারিয়া ও চর পেয়ারী মোহন এবং চরফ্যাশন উপজেলার এওয়াজপুর, নজরুল নগর, ওসমান গঞ্জ ও কলমি।

জেলার বিস্তীর্ণ এলাকায় ঘর-বাড়ি ও ফসলের ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত এলাকায় গাছপালা উপড়ে পড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে গেছে।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি জানিয়েছেন, গতকাল রাত ৯টায় উপজেলার গজারিয়া ও লর্ডহাডিঞ্জ-এর পেয়ারীমোহন গ্রামে ঝড়ের কবলে পড়ে অন্তত ৩৭টি ঘর বিধ্বস্ত হয়েছে। তারা ক্ষয়-ক্ষতি নিরূপণে কাজ করে যাচ্ছে।

চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, এখনো পর্যন্ত ঝড়ে উপজেলার চারটি ইউনিয়নের শতাধিক ঘর বিধ্বস্ত হয়েছে। আমরা আরও খোঁজ নিচ্ছি ও ক্ষয়ক্ষতি নিরূপণে কাজ করছি।

 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড