• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকসহ ৭ জনকে কারাদণ্ড

  কুষ্টিয়া প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ১১:৫২
কুষ্টিয়া
আটককৃত মাদক সেবনকারীরা

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলম, স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণকারী কালাম ও মাদক কারবারি সাইদুলসহ ৬ জনকে কাবিল উদ্দিন কিন্ডার গার্টেন স্কুল থেকে মাদক সেবন কালে হাতেনাতে আটক করেছে মডেল থানা পুলিশ।

শনিবার (৯ নভেম্বর) আনুমানিক রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া সদর উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরীর নেতৃত্বে মডেল থানা পুলিশ হাটশ হরিপুর ইউনিয়নের হরিপুর কাবিল উদ্দিন কিন্ডার গার্টেন স্কুলে অভিযান চালিয়ে ৬ মাদকসেবীকে আটক করে। পরে সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ টাকা করে জরিমানা করেন।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম বার স্যারের নির্দেশনা মোতাবেক কুষ্টিয়াকে মাদকমুক্ত করতে আমরা অভিযান অব্যাহত রেখেছি। মাদক কারবারি সে যত বড় শক্তিশালী হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

ভ্রাম্যমাণ আদালতের হাকিম সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী জানান, আজ রাতে গোপন সংবাদের ভিত্তিতে হাটশ হরিপুর কাবিল উদ্দিন কিন্ডার গার্টেন স্কুলে মাদক সেবন চলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। অভিযান চলাকালে সেখান থেকে হাতেনাতে ছয় মাদকসেবীকে আটক করা হয়। পরে তারা দোষ স্বীকার করলে প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ টাকা করে অর্থদণ্ড করা হয়।

আটককৃতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের হরিপুর গ্রামের শুকুর শেখের ছেলে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণকারী কালাম শেখ (৪১), একই এলাকার মোসলেম উদ্দিনের ছেলে হাটশ হরিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলম উদ্দিন (৪১), তক্কেল উদ্দিনের ছেলে আনারুল (৩৮), আলাউদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৪৪), মৃত কামাল উদ্দিনের ছেলে ইয়ারুল ইসলাম (৪০) ও মতিউর রহমানের ছেলে মাসুদ (৩০)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, এই মাদক কারবারিরা এলাকায় প্রভাবশালী হওয়ায় তাদের কেউ কিছু বলার সাহস পায় না। এরা প্রতিনিয়ত স্কুলটিকে মাদকসেবনের আখড়ায় পরিণত করেছিল।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড