• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুলবুলের ভয়ঙ্কর তাণ্ডবে লন্ডভন্ড সাতক্ষীরা

  সারাদেশ ডেস্ক

১০ নভেম্বর ২০১৯, ০৯:৪৫
ঘূর্ণিঝড়
ঘূর্ণিঝড়

ঘূর্ণিঝড় বুলবুল সুন্দরবনের নিকট দিয়ে পশ্চিমবঙ্গ-খুলনা উপকূল অতিক্রম শেষে বর্তমানে ঝড়টি আঘাত হেনেছে সাতক্ষীরায়। বুলবুলের তাণ্ডবে লন্ডভন্ড হয়ে গেছে সাতক্ষীরার উপকূলীয় শ্যামনগর উপজেলা।

রবিবার (১০ নভেম্বর) ভোর রাত তিনটা থেকে প্রচণ্ড বর্ষণসহ সাতক্ষীরার উপকূলীয় এলাকায় শুরু হয় ঝড়ো হাওয়া।

জানা যায়, ঝড়ে উপজেলার কয়েকটি ইউনিয়নের ঘরবাড়ির ব্যাপক ক্ষতি হয়েছে। কাচা ঘরবাড়ি মাটির সঙ্গে মিশে গেছে। রাস্তাঘাটে গাছপালা উপড়ে পড়ে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। মাছের ঘের ভেসে গেছে। এখনো উপকূলে চলছে বুলবুলের তাণ্ডব।

শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালীনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভবতোষ মন্ডল জানান, ভোররাত থেকে প্রচণ্ড বৃষ্টির সঙ্গে ঝড়ো হাওয়া বয়ে যাচ্ছে। রাস্তাঘাটে গাছপালা পড়ে যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছে। মাটির ঘরবাড়ি একটিও নেই সঙ্গে ভেসে গেছে মাছের ঘের। ঝড়ে সব কিছু লন্ডভন্ড হয়ে গেছে।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার এম কামরুজ্জামান বলেন, ঘূর্ণিঝড় বুলবুলে গাছপালা পড়ে রাস্তা বন্ধ হয়ে গেছে। গাবুরা ও বুড়িগোয়ালীনি ইউনিয়নের কাঁচামাটির ঘরগুলো সব নষ্ট হয়ে গেছে। এই দুই ইউনিয়ন বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। লণ্ডভণ্ড হয়ে গেছে দুই ইউনিয়নের সবকিছুই। তবে এখনো পর্যন্ত হতাহতের কোনো সংবাদ পাইনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড