• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় স্কুলশিক্ষকের মরদেহ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

০৯ নভেম্বর ২০১৯, ২০:৪৭
থানা
টঙ্গীবাড়ী থানা (ছবি : ফাইল ফটো)

কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় জাহাঙ্গীর শিকদার নামে এক স্কুলশিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত স্কুলশিক্ষক জাহাঙ্গীর শিকদার নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কান্দাপাড়া গ্রামের মোশাররফ শিকদারের ছেলে ও টঙ্গীবাড়ী উপজেলার ব্রাহ্মণভিটা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

শনিবার (৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার আমতলী গ্রামের একটি পরিত্যক্ত ভিটার কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিক অবস্থায় তার মৃত্যুর কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে টঙ্গীবাড়ী উপজেলার পূর্ব সোনারং গ্রামের শ্বশুরবাড়ি এলাকায় জমি কিনে বসবাস করে আসছিলেন স্কুলশিক্ষক জাহাঙ্গীর শিকদার। শনিবার সন্ধ্যায় একটি কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহটি দেখতে পেয়ে আত্মীয়-স্বজনেরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করে।

লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে টঙ্গীবাড়ী থানার ওসি গোলাম রসূল জানান, উপজেলার আমতলী গ্রামের নির্জন একটি ভিটার কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় ওই স্কুলশিক্ষকের মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য নিহতের মরদেহটি মর্গে প্রেরণ করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড