• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদ্মা নদী থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

  ফরিদপুর প্রতিনিধি

০৯ নভেম্বর ২০১৯, ১৮:২৯
নিহত
নিহত (ছবি : ফাইল ফটো)

ফরিদপুরে পদ্মা নদী দিয়ে ভেসে যাওয়ার সময় অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশ। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

ফরিদপুর সদরের ডিক্রির চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, শনিবার (৯ নভেম্বর) দুপুরের দিকে কোতোয়ালি থানার পুলিশ লাশটি উদ্ধার করে। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়নের গোলডাঙ্গি সেতুর নিকট বিকাশ কলোনি এলাকার সামনে পদ্মা নদীতে লাশটি ভেসে আসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। মৃত ওই নারীর বয়স আনুমানিক ৪০। ওই নারীর হাতে শাখা দেখে ধারণা করা হচ্ছে তিনি হিন্দু ধর্মাবলম্বী একজন নারী। 

সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার দ্বিতীয় কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন বলেন, ধারণা করা হচ্ছে শুক্রবার (৮ নভেম্বর) কোনো এক সময় ওই নারীর মৃত্যু হয়েছে। তিনি বলেন, মৃতদেহটি শনাক্ত করার জন্য ডিএনএর নমুনা সংরক্ষণ করা হবে।

এসআই বেলাল আরও বলেন, এ ব্যাপারে ওই এলাকার চৌকিদার শেখ সুজন বাদী হয়ে ফরিদপুর কোতোয়ালি থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। 

তিনি বলেন, মৃতদেহটি শনাক্ত করার পাশাপাশি ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার আলোকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড