• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাঁচ দিন ধরে নিখোঁজ ঝালকাঠি তথ্য অফিসের গাড়ি চালক

  ঝালকাঠি প্রতিনিধি

০৯ নভেম্বর ২০১৯, ১৬:৫৭
ঝালকাঠি
নিখোঁজ মো. নোমান (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠি জেলা তথ্য অফিসের গাড়ি চালক মো. নোমান (৫০) পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন।

এ ব্যাপারে নিখোঁজ নোমানের স্ত্রী সালমা ইসলাম গত ৭ নভেম্বর ঝালকাঠি সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

জিডি সূত্রে জানা গেছে, গত ৪ নভেম্বর বিকাল সাড়ে ৪টার দিকে শহরের বাহের রোডের ভাড়া বাসা থেকে নিজ কর্মস্থল জেলা তথ্য অফিসে যান মো. নোমান। অফিস থেকে বের হবার পরে আর তার খোঁজ মেলেনি।

বাসায় ফিরে না আসায় ওই দিন রাত ৮টার দিকে জেলা তথ্য অফিসে পরিবারের সদস্যরা খোঁজ নিয়ে জানতে পারে তিনি অফিসে নেই। ওই দিন বিকাল ৫টার পরে কাজ সেরে অফিসে থেকে বের হয়ে যান নোমান এর পরে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। এমনকি নোমানের ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে।

স্বামীকে খুঁজতে ব্যকুল তার স্ত্রী সালমা ইসলাম। তিনি তার স্বামীকে দ্রুত ফিরে পেতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে জেলা তথ্য কর্মকর্তা মো. রিয়াদুল ইসলাম জানান, গাড়ি চালক নোমান শারীরিকভাবে অসুস্থ ছিলেন। ওই দিন বিকালে অফিস থেকে বের হয়ে যাওয়ার পরে আর তার কোনো খোঁজ মেলেনি। আমরা এ বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছে।

ঝালকাঠি সদর থানার ওসি (ভারপ্রাপ্ত) আবু তাহের মিয়া বলেন, জিডি করার পর থেকে আমরা তার কল লিস্টগুলো চেক করে দেখছি। এসএই মানিক এ বিষয়টি তদন্ত করছেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড