• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্নীতি রোধ করতে ভূমি কর্মকর্তাদের শপথ 

  শেরপুর প্রতিনিধি

০৯ নভেম্বর ২০১৯, ১৬:৪৯
ভূমি কর্মকর্তাদের শপথ
ভূমি অফিসের কর্মকর্তাদের শপথ ( ছবি : দৈনিক অধিকার )

ভূমি সেবাকে আরও গতিশীল করতে ইতোমধ্যে ১৩শ কোটি টাকার প্রকল্প গ্রহণ করা হয়েছে। এর মাধ্যমে ভূমি জরিপসহ সকল সেবা আরও দ্রুত ও নির্ভুল  করা হবে বলে জানিয়েছেন ভূমি সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী। 

শনিবার (৯ নভেম্বর) দুপুরে শেরপুর সরকারি কলেজ মিলনায়তনে ভূমি ব্যবস্থাপনা বিষয়ক শুদ্ধাচার ও উত্তম চর্চা বিষয়ক প্রশিক্ষণে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, ভূমি ব্যবস্থাপনায় যেসব কর্মকর্তা-কর্মচারীরা দুর্নীতি করবে, সরকারের দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স প্রক্রিয়ায় কেউ রেহাই পাবে না। এ সময় নিজের কর্মক্ষেত্রে দুর্নীতি না করতে শেরপুরের জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শপথ করান তিনি। 

জেলা প্রশাসক আনার কলি মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, পাঁচ উপজেলার নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনারসহ (ভূমি) প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের ভূমি অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড