• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় ৭টি স্বর্ণের বারসহ চোরাকারবারিকে আটক

  কুষ্টিয়া প্রতিনিধি

০৯ নভেম্বর ২০১৯, ১৩:২০
কুষ্টিয়া
আটক চোরাকারবারি তাওয়াবুর রহমান

কুষ্টিয়ার মিরপুরে ৪৭ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অভিযানে ৫শ গ্রাম স্বর্ণসহ (৭টি বার) তাওয়াবুর রহমান নামের এক চোরাকারবারিকে আটক করা হয়েছে। 

শনিবার (৯ নভেম্বর) ভোর ৫টার সময় ঢাকা থেকে মেহেরপুরগামী এসবি পরিবহনের একটি বাসে তল্লামি চালিয়ে তাওয়াবুরকে আটক করে বর্ডারগার্ড ব্যাটালিয়নের একটি টহল দল।

৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কমান্ডার লে. কর্ণেল রফিকুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে  ঢাকা থেকে মেহেরপুর হয়ে একজন চোরাকারবারি ভারতে স্বর্ণ পাচার করছে। এমন সংবাদের ভিত্তিতে ভোর ৫টার সময় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর সড়কের বিজিবির ২ নম্বর গেটের সামনে ঢাকা থেকে মেহেরপুর গামী এসবি পরিবহনে অভিযান চালিয়ে তাওয়াবুরকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে বিশেষ ভাবে রাখা অবস্থায় ৭টি স্বর্ণের বার যার ওজন (৫শ গ্রাম) উদ্ধার করা হয়।

আটক তাওয়াবুর মেহেরপুর জেলার শুভরাজপুর গ্রামের তরিকুল ইসলামের পুত্র। আটক স্বর্ণসহ তাওয়াবুরকে মিরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে বিজিবি।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড