• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে লঞ্চ চলাচল বন্ধ

  চাঁদপুর প্রতিনিধি

০৯ নভেম্বর ২০১৯, ১১:৪৯
লঞ্চ
চাঁদপুর লঞ্চ (ছবি : সংগৃহীত)

ঘূর্ণিঝড় 'বুলবুলের’ প্রভাবে চাঁদপুরে আকাশ মেঘাচ্ছন্ন রয়েছে। থেমে থেমে বৃষ্টিপাতও হচ্ছে। অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা এড়াতে চাঁদপুর থেকে যাত্রীবাহী লঞ্চসহ সব ধরনের নৌযান চলাচল বন্ধ ঘোষণা করেছে বিআইডব্লিউটিএ চাঁদপুর। 

শুক্রবার (৮ নভেম্বর) রাতে বিআইডব্লিউটিএ চাঁদপুরের বন্দর ও পরিবহন কর্মকর্তা আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেন।

চাঁদপুরের জেলা প্রশাসক মাজেদুর রহমান খান জানান, ৫৮টি মেডিকেল টিম, স্থানীয় রেডক্রিসেন্ট, স্কাউটসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা প্রস্তুত রাখা হয়েছে। চরগুলোতে মাইকিং করে নিরাপদে অবস্থান নিতে বলা হয়েছে। নগদ অর্থ, শুকনো খাবার সংরক্ষণ ও সাইক্লোন শেল্টারগুলোও প্রস্তুত রাখা হয়েছে। 

উল্লেখ্য, ঘূর্ণিঝড় ‘বুলবুল’ বাংলাদেশ উপকূলীয় অঞ্চল থেকে ৪৫৫ কিলোমিটার দূরে অবস্থান করছে। ঘূর্ণিঝড় কেন্দ্রের ৭৪ কিলোমিটারের মধ্যে ঝড়ো হাওয়ার আকারে বাতাসের একটানা সর্বোচ্চ গতিবেগ ১৫০ কিলোমিটার পর্যন্ত বৃদ্ধি পাচ্ছে। এটি উপকূলীয় এলাকায় আঘাত হানতে পারে। যার ফলে উপকূলীয় অঞ্চলগুলোর ঘর-বাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড