• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যার অভিযোগ 

  সারাদেশ ডেস্ক

০৮ নভেম্বর ২০১৯, ২২:৫৫
গোলাম কিবরিয়া
নিহত গোলাম কিবরিয়া ( ছবি : সংগৃহীত )

রাজবাড়ীর কালুখালী উপজেলায় মীর্জা গোলাম কিবরিয়া (৪৫) নামে এক প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত গোলাম কিবরিয়া কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মৃত মান্নান মির্জার ছেলে।

জানা যায়, প্রতিবন্ধী গোলাম কিবরিয়া কয়েক বছর ধরে প্রতিবেশী সবজি ব্যবসায়ী মঞ্জু শরীফের বাড়িতে মাত্র ১৫শ টাকা বেতনে রাখালের কাজ করত। মঞ্জু শরীফ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবন্ধী গোলাম কিবরিয়াকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। ঘটনার এক দিন পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে অভিযোগ করেছে কিবরিয়ার পরিবার। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত মুঞ্জ শরীফ পলাতক রয়েছে।

নিহত কিবরিয়ার স্ত্রী শাবানা বেগম অভিযোগ করে বলেন, গত ৬ নভেম্বর বেলা ১১টার দিকে মঞ্জু শরীফ ফোন করে কিবরিয়াকে তাদের বাড়িতে ডেকে নেয়। সেখানে কাচি ধার করা নিয়ে মঞ্জু শরীফ ও আমার স্বামীর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মঞ্জু শরীফ আমার স্বামীকে অনেক মারে। পরে তাকে উদ্ধার করে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের মেয়ে মির্জা নিশী জানান, আমার বাবাকে যে নির্মমভাবে হত্যা করেছে আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

কালুখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান জানান, ময়না তদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড