• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাউজানে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৫ 

  রাউজান প্রতিনিধি, চট্টগ্রাম

০৮ নভেম্বর ২০১৯, ১৯:৪১
অস্ত্র ও ইয়াবাসহ আটক
অস্ত্র ও ইয়াবাসহ আটক ৫ জন ( ছবি : দৈনিক অধিকার )

চট্টগ্রামের রাউজান উপজেলায় অস্ত্র ও ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৮ নভেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ। 

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাশে মিয়া মার্কেটের গোল্ডেন পার্কের সামনে থেকে ১শ পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো- রাউজান উপজেলার মৃত দিল মোহাম্মদের ছেলে জানে আলম ওরফে ননাই কোম্পানি (৫০), আবু শাহাদাতের ছেলে আবু তৈয়ব উরফে বড় মনা (২৬), লেদু মিয়ার ছেলে আবু সৈয়দ (২১) ও মৃত দোস্ত মোহাম্মদের ছেলে জানে আলম বাদল (২৫)।

অন্যদিকে, শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কর্তার দিঘীর পাড় এলাকায় আবুল হাশেমের বাড়ির সামনে থেকে একটি কার্তুজ ও একটি দেশীয় অস্ত্রসহ আব্দুর রাজ্জাক উরফে ছোট মনাকে (২৪) আটক করে পুলিশ।

ছোট মনা রাউজান উপজেলার খলিলাবাদ গ্রামের বাবু শাহাদাতের ছেলে।

এ বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি স্থান থেকে অস্ত্র ও ইয়াবাসহ ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পৃথক অস্ত্র ও ইয়াবা মামলা দায়ের করে শুক্রবার বিকালে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড