• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় একজন নিহত  

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০৮ নভেম্বর ২০১৯, ১৯:৩০
মরদেহ
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আমির আলী ওরফে মীর আলী (৫৫) নামে একজন নিহত হয়েছে।

শুক্রবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলার বালুচর ইউনিয়নের পূর্ব চান্দ্রের চর গ্রামে এ ঘটনা ঘটেছে। 

এছাড়া এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহত মীর আলীর ভাই মো. আজিজ এবং বোন শাহিদা বেগম। 

এলাকাবাসী জানায়, চান্দ্রের চর গ্রামের সাবেক ইউপি সদস্য প্রয়াত সুরুজ আলীর ছেলে কামিজুদ্দিন কামু (৫৬), শহিদুল্লাহ (৪৫) ও সাদরের (৪৭) সঙ্গে একই গ্রামের প্রয়াত ওসমান মোল্লার ছেলে মীর আলীর জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শুক্রবার দুপুরে জমিজমা নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কামুর লোকজন লাঠিসোঁটা নিয়ে মীর আলীর পরিবারের লোকজনের ওপর হামলা চালায়। এতে মীর আলী ও তার ভাই মো. আজিজ এবং বোন শাহিদা বেগম গুরুতর আহত হন। 

পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মীর আলী মারা যায়। আর শাহিদা বেগম ও মো. আজিজকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বদিউজ্জামান জানান, হাসাপাতালে নিয়ে আসার আগেই মীর আলী মারা যায়। আর আহত দুইজনকে ভর্তি করা হয়েছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ করেনি। নিহতের মরদেহ উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড