• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত বেড়ে ৭

  পঞ্চগড় প্রতিনিধি

০৮ নভেম্বর ২০১৯, ১৮:৪৩
বাসের নিচে ব্যাটারি চালিত অটোরিকশা
বাসের নিচে ব্যাটারি চালিত অটোরিকশা (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড়ে বাস ও ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছে। শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ১টায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের মাগুরমারী আমতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার মাগুরমারী আমতলী থেকে যাত্রী বোঝাই একটি ব্যাটারি চালিত অটোরিকশা বাংলাবান্ধা-পঞ্চগড় মহাসড়কে উঠছিল। এ সময় দেবীগঞ্জ থেকে কাজী ব্রাদার্স নামের একটি যাত্রীবাহী মিনিবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় বাসটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। পরে পঞ্চগড় সদর হাসপাতালে নেওয়ার পর আরও দুজন মারা যান।

নিহতরা হলেন- পঞ্চগড় সদর উপজেলার চেকরমারি গ্রামের ইজিবাইক চালক রফিক (২৮), সদর উপজেলার বদিনাজোত গ্রামের আকবর আলী (৭২), তার স্ত্রী নুরিমা (৬৫), তেঁতুলিয়া উপজেলার মাঝিপাড়া গ্রামের লাবু ইসলাম (২৫), তার স্ত্রী নববধূ মুক্তি (১৯), সদর উপজেলার রায়পাড়া গ্রামের মাকুদ হোসেন (৪৩) ও সাহেবজোত গ্রামের নারগিস বানু (৪২)।

পঞ্চগড় এবং তেঁতুলিয়া দমকল বাহিনীর দুইটি ইউনিট ও পুলিশসহ স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের উপসহকারী কর্মকর্তা রফিকুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করি। ঘটনাস্থলে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়। গুরুতর আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্কাস আলী সাতজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, বাসটিকে আটক করা হয়েছে। হাসপাতালে আমরা দুজনের লাশ শনাক্ত করেছি।

পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সাতজন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী হাইওয়ে পুলিশের বিরুদ্ধে নানা অভিযোগ এনে মহাসড়ক অবরোধ করে রাখেন। ঘটনার পরপরই জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীসহ ফায়ার সার্ভিস, পুলিশ প্রশাসন ও জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে গেলে বিক্ষুব্ধ জনতার তোপের মুখে পড়েন। ঘটনার আড়াই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়। 

ওডি/এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড