• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে সিআইডি কর্মকর্তার বাসভবনে দুর্ধর্ষ চুরি

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৮ নভেম্বর ২০১৯, ১৮:০৩
জমসেদ আলীর বাড়ি
সিআইডি কর্মকর্তা জমসেদ আলীর বাড়ি (ছবি : দৈনিক অধিকার)

পুলিশের ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টে (সিআইডি) কর্মরত এসআই জমসেদ আলীর গ্রামের বাড়িতে অভিনব কায়দায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৭ লাখ টাকা চুরি হয়।

শুক্রবার (৮ নভেম্বর) দিবাগত রাতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের সর্বমঙ্গলা ডুয়াডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।

এরপর শুক্রবার সকাল থেকে দুপুর দেড়টা পর্যন্ত বালিয়াডাঙ্গী থানা পুলিশ ওই বাড়িতে অবস্থান করে চুরির বিভিন্ন আলামত সংগ্রহ করেছে।

এসআই জমসেদ আলী ঢাকার মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে কর্মরত রয়েছেন। মুঠোফোনে তিনি দৈনিক অধিকারকে জানান, বাড়ির লোকজনের কাছে ঘটনা শুনেছি। চুরি চক্রের সদস্যরা বাড়ির প্রাচীর টপকে গ্রীলের তালা ভেঙে বাড়ির ভেতরে ঢুকে পড়ে। এরপর দরজা ভেঙে ঘরের আলমিরার ড্রয়ার থেকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ৭ লাখ টাকা।

জমসেদ আলীর ভাই বেলসাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আনোয়ার হোসেন দৈনিক অধিকারকে জানান, সন্ধ্যাবেলা খাওয়ার পর আমি ঘুমিয়ে পড়ি। রাত ১টার দিকে বাড়ির অন্যান্য লোকজন তালা ভাঙার শব্দ শুনে ঘুম থেকে বাইরে আসার আগেই চোরেরা পালিয়ে যায়। তবে ওই সময় আমাকে ডাকাডাকি করলেও আমার ঘুম ভাঙাতে পারেনি বাড়ির লোকজন।

তিনি আরও বলেন, ওই ঘটনার পর গ্রীলে নতুন তালা দিয়ে ঘুমিয়ে পড়ে সবাই। পরে চোরেরা আবার এসে পুরো বাড়িতে অচেতন করার ওষুধ ছিটিয়ে বাড়ি তছনছ করে স্বর্ণালংকারসহ নগদ টাকা চুরি করে নিয়ে যায়।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাব্বেরুল হক দৈনিক অধিকারকে জানান, চুরি চক্রের সদস্যরা পূর্ব পরিকল্পিতভাবে ঘটনাটি ঘটিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরির আলামত সংগ্রহ করা হয়েছে। চুরির রহস্য উদঘাটনে পুলিশ অভিযান চালাচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড