• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে বিরোধ, ৬ জনকে কুপিয়ে জখম

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

০৮ নভেম্বর ২০১৯, ১৭:০৭
কুপিয়ে জখম
হামলায় আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩ জন (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে ৬ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। 

শুক্রবার (৮ নভেম্বর) সকালে উপজেলার মহেড়া ইউনিয়নের গোড়াকী গ্রামে এ ঘটনা ঘটে। 

আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, দীর্ঘদিন ধরে সত্তরঞ্জন চৌধুরী গংদের সঙ্গে কৃষ্ণ সরকার গংদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলা দায়ের হলে আদালত ১৪৪ ধারা জারি করে। কিন্তু ১৪৪ ধারা জারিকে অমাণ্য করে শুক্রবার সকালে কৃষ্ণ সরকার ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে জমি দখল করতে যায়। এতে বাধা দিলে, সত্তরঞ্জন ও তার পরিবারের ওপর হামলা চালানো হয়। এতে সত্তরঞ্জন চৌধুরী, উত্তম চৌধুরী ও তার স্ত্রী অঞ্জনা চৌধুরী, বিমান চৌধুরী, তার স্ত্রী বাসন্তী চৌধুরী এবং সুভাষ চৌধুরীর ওপর হামলা চালিয়ে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের ৬ জনকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।

কুমুদিনী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. জগন্নাথ ঘোষ জানান, আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সত্তরঞ্জন, সুভাষ ও উত্তম চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তাদের ৩ জনই মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। বাকি ৩ জনকে কুমুদিনী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মির্জাপুর থানার এসআই দয়াল চন্দ্র সরকার জানান, ঘটনার পর অভিযোগ পেয়ে কৃষ্ণ সরকারকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড