• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইয়ে বৈদ্যুতিক মেকানিকের ওপর হামলার ঘটনায় মামলা

  মিরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

০৭ নভেম্বর ২০১৯, ২৩:২৪
আহত
দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত বৈদ্যুতিক মেকানিক তারেক আজিজ (ছবি : দৈনিক অধিকার)

দুর্বৃত্তের হামলায় চট্টগ্রামের মিরসরাই উপজেলায় তারেক আজিজ (২৭) নামে এক বৈদ্যুতিক মেকানিক গুরুতর আহত হয়েছেন। পরে আহতাবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত তারেক আজিজ উপজেলার ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দরগাহপাড়ার মৃত মফিজুর রহমানের ছেলে ও পেশায় একজন বৈদ্যুতিক মেকানিক।

এ ঘটনায় বৃহস্পতিবার (৭ নভেম্বর) চট্টগ্রাম আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে।

এর আগে বুধবার (৬ নভেম্বর) বিকালে এ হামলার ঘটনা ঘটে। হামলায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে আহত তারেক আজিজের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতা ও স্থানীয় রাজনৈতিক বিভেদের কারণে ৬ নভেম্বর বিকালে মিরসরাই উপজেলার ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের ফয়েজ আহাম্মদ চেয়ারম্যান বাড়ির সামনে তারেক আজিজকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে দুর্বৃত্তরা। পরবর্তীকালে এ হামলার ঘটনায় তার বন্ধু একই ইউনিয়নের তিনঘরিয়াটোলা গ্রামের আলিম বক্স ভূঁইয়া বাড়ির ইফতেখার আবেদীন রিয়াদ চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। এতে একই ইউনিয়নের মাসুদ, শাহাদাত, সফর আলী, জাহেদুল ইসলাম হৃদয়, মাসুম, নাজিম উদ্দিন জিসান, সাজ্জাদকে অভিযুক্ত করা হয়েছে।

এ মামলার এজাহারে বলা হয়, বৈদ্যুতিক মেকানিক তারেক বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে এক লাখ ৩২ হাজার টাকা নিয়ে তার কর্মস্থল থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে দুর্বৃত্তরা তার গতিরোধ করে তারেককে কুপিয়ে রক্তাক্ত করে। এ সময় তার আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে।

এ দিকে, মামলার বাদী ইফতেখার আবেদীন রিয়াদ দৈনিক অধিকারকে জানান, ‘তারেক আজিজের ওপর যে অতর্কিত সন্ত্রাসী হামলা করা হয়েছে সেই ঘটনায় আমি বাদী হয়ে চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছি।’ এ সময় ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান তিনি।

মামলার সত্যতা স্বীকার করে অ্যাডভোকেট রাশেদুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, বৈদ্যুতিক মেকানিক তারেক আজিজের ওপর হামলার ঘটনায় চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড