• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকাকে নিয়ে পালানোর দুদিন পর প্রেমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

  ময়মনসিংহ প্রতিনিধি

০৭ নভেম্বর ২০১৯, ২২:১৪
হৃদয় চন্দ্র ঘোষ
প্রেমিক হৃদয় চন্দ্র ঘোষ ( ফাইল ফটো )

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় মুসলিম প্রেমিকাকে নিয়ে পালানোর দুদিন পর হিন্দু প্রেমিক হৃদয় চন্দ্র ঘোষের (২১) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে গৌরীপুর পৌরসভার ঘোষপাড়া মহল্লায় নিজ বাড়ির কাঁঠাল গাছ থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত হৃদয় চন্দ্র ঘোষ গৌরীপুর পৌরসভার ঘোষপাড়া মহল্লার মৃত অজিত ঘোষের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গাড়ির হেলপার হৃদয় চন্দ্র ঘোষের সঙ্গে একই মহল্লার প্রতিবেশী সহুর উদ্দিনের মেয়ে পপি আক্তারের (১৯) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু দুজনই ভিন্ন ধর্মের হওয়ায় উভয় পরিবারের লোকজন তাদের প্রেমের সম্পর্ক মেনে নিতে পারেনি।

এদিকে গত ৫ নভেম্বর সন্ধ্যার পর প্রেমিকা পপিকে নিয়ে প্রেমিক হৃদয় বাড়ি থেকে পালিয়ে গাজীপুরের মাওনা এলাকায় আশ্রয় নেয়। পরে এ খবর জানতে পেরে মেয়ের পরিবারের লোকজন ৬ নভেম্বর রাতে মাওনা এলাকায় হৃদয়ের সঙ্গে দেখা করে পপিকে নিজ বাড়িতে নিয়ে আসে।

এর পর দিন বৃহস্পতিবার সকালে ঘোষপাড়া বাড়ির কাঁঠাল গাছে হৃদয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠায়।

গৌরীপুর থানার উপপরির্দশক (এসআই) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। তবে এটা হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড