• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে ৫ ছিনতাইকারী আটক

  যশোর প্রতিনিধি

০৭ নভেম্বর ২০১৯, ২০:২০
আটক
আটককৃত পাঁচ ছিনতাইকারী পেছনে দাঁড়িয়ে (ছবি : দৈনিক অধিকার)

যশোরে অভিযান চালিয়ে পৃথক স্থান থেকে পাঁচ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন- শহরের পশ্চিম বারান্দীপাড়ার অনুপ দেবনাথ, ষষ্ঠীতলার সঞ্জীব কুমার নান্টু, সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের পশ্চিমপাড়ার সিজান এবং একই গ্রামের মোজাহিদুল ইসলাম সেতু।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোহাম্মদ তৌহিদুল ইসলাম এ তথ্য জানান। এ সময় বিশেষ শাখার ওসি মারুফ আহম্মেদসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ৩১ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডাক্তার আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের অধ্যাপক নওশাদ বানু মেয়েকে নিয়ে রিকশাায় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে পৌঁছায়। এ সময় পেছন থেকে আসা একটি মোটরসাইকেলে ছিনতাইকারীরা তার হাতে থাকা ভেনেটি ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়।

এ বিষয়ে কোতোয়ালি থানায় অভিযোগ করা হলে পুলিশ তাৎক্ষনিক বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই পাঁচজনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে দ্রুত আইনে মামলা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ডিবির ওসি মারুফ আহম্মেদ।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড