• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যকে পিটিয়ে আহত

  গাজীপুর প্রতিনিধি

০৭ নভেম্বর ২০১৯, ১৯:২২
গাজীপুর
স্থানীয়রা (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডারের ভাতিজিকে পিটিয়ে পা ভেঙে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৪ নভেম্বর) শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরমী মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে এ ব্যাপারে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ওহিদ মিয়ার মেয়ে পারভীন আক্তার স্থানীয় আইয়াখান জুট মিলে অপারেটর পদে চাকরি করে। সম্প্রতি তাদের প্রতিবেশী বাচ্চু মিয়ার মেয়ে রোজিনা আক্তার একই জুট মিলে চাকরির জন্য গেলে কর্তৃপক্ষ তাকে চাকরি দেয়নি। রোজিনা আক্তারের চাকরি না হওয়ার কারণে তার পরিবার পারভীনকে দোষারোপ করে।

পরে সোমবার সকালে পারভীন জুট মিলে যাওয়ার পথে একই এলাকার প্রতিবেশী আলমাজ আলীর ছেলে বাচ্চু মিয়া (৩৫), শাজাহান (৩২), ওসমান আলীর ছেলে আলী আকবর (৩৮) ও আলী আকবরের ছেলে রফিকুল ইসলাম (২৫) তাকে রাস্তায় ফেলে বেধড়ক মারপিট করে। এ সময় তারা মারতে মারতে পারভীন আক্তারের বাম পা ভেঙে ফেলে। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত পারভীনের বাবা ওহিদ মিয়া জানান, রোজিনা আক্তারের অযোগ্যতার কারণে জুট মিল কর্তৃপক্ষ তাকে চাকরি দেয়নি। যার দরুন আমার মেয়েকে দোষারোপ করে অহেতুক তাকে মারধর করে পা ভেঙে দিয়েছে।

এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা সকল অভিযোগ অস্বীকার করেন।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার এসআই রাজীব কুমার সাহা জানান, অভিযোগটি তদন্তাধীন আছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড