• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  ময়মনসিংহ প্রতিনিধি

০৭ নভেম্বর ২০১৯, ১৮:৫৩
ময়মনসিংহ
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁওয়ে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) গফরগাঁও পৌর শহরের একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের নাম আয়েশা আক্তার (১৯)। সে উপজেলার নামা লংগাইর গ্রামের কেরামত আলীর মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গফরগাঁও পৌর শহরের চর জম্মেজয় এলাকার শাহজাহান মিয়ার ছেলে জহিরুল ইসলামের (২০) সাথে প্রায় এক বছর আগে আয়েশার বিয়ে হয়। এরই মধ্যে আয়েশা সাত মাসের অন্তঃসত্ত্বা হন। বিয়ের পর থেকে তারা গফরগাঁও পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের চর জন্মেজয় এলাকার বধ্যভূমি সড়কের একটি বাসায় বসবাস করতেন।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ খবর পেয়ে বাসার একটি কক্ষের আড়ার সাথে গলায় রশি পেঁচানো অবস্থায় আয়েশার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের (মমেক) মর্গে পাঠানো হয়।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার এ সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য মমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেই সাথে এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড