• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক মেয়র খোকার মৃত্যুতে ফরিদপুরে কালো ব্যাজ ধারণ

  ফরিদপুর প্রতিনিধি

০৭ নভেম্বর ২০১৯, ১৫:০০
স্বাধীনতা চত্বর
ফরিদপুর শহরের কোর্ট কম্পাউন্ডের স্বাধীনতা চত্বরে (ছবি : দৈনিক অধিকার)

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মৃত্যুতে ফরিদপুরে শোকসভা ও কালোব্যাজ ধারণ কর্মসূচি পালিত হয়েছে। 

বৃহস্পতিবার (৭ নভেম্বর) বেলা ১১টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের কোর্ট কম্পাউন্ডের স্বাধীনতা চত্বরে জেলা যুবদলের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। 

এ সময় ফরিদপুর জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেনের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য দেন- জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন দিলা, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুবদল নেতা আরমান হোসেন, তৈয়বুর রহমান প্রমুখ।

এ সময় বক্তাগণ সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে ও তার রুহের মাগফিরাত কামনা করেন। এছাড়া মৃত্যুর পূর্বে তাকে দেশে ফেরার জন্য পাসপোর্ট ফেরত না দেওয়ায় গভীর নিন্দা জানায়। 

এ কর্মসূচী পালন উপলক্ষে সকালে বিএনপি ও যুবদলের নেতাকর্মীরা স্বাধীনতা চত্বরে সমবেত হয়ে প্রথমে কালো ব্যাজ ধারণ করেন এবং পরে শোকসভা করেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড