• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে মাদকবিরোধী অভিযানে ৩ পুলিশ আহত, আটক ১

  নোয়াখালী প্রতিনিধি

০৭ নভেম্বর ২০১৯, ১০:৫৭
আটক
প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মাদক কারবারি লিটনকে (৩৭) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এ সময় মাদক কারবারিদের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

বুধবার (৬ নভেম্বর) রাত ৯টার সময় বেগমগঞ্জ উপজেলার উত্তর-পশ্চিম একলাশপুর এলাকার কাথাওয়ালার বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত পুলিশ কর্মকর্তারা হলেন- এসআই জাকির হোসেন (৪০), এসআই সাঈদ মিয়া (৪১) ও এ এসআই হেলাল উদ্দিন (৩৫)।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা জেলা পুলিশ অভিযান চালায়। এ সময় ওই বাড়ি থেকে মাদক কারবারি লিটনকে গ্রেফতার করা হয়। পরে তাকে নিয়ে ফেরার পথে পুলিশের ওপর অতর্কিত হামলা চালায় তার ৮ থেকে ১০ জন সহযোগী। 

এ সময় তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশের তিন কর্মকর্তা আহত হন। আহতদের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগেছে। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) আলমগীর হোসেন জানান, মাদক কারবারি লিটনকে মাদকদ্রব্য ও অস্ত্রসহ গ্রেফতার করার সময় তার সহযোগীরা আমাদের ওপর হামলা করলে আমাদের তিনজন পুলিশকে মারাত্মক  জখম করে। এ ঘটনায় হামলাকারীদের আটক করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড