• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চালকের গলা কেটে মোটরসাইকেল ছিনতাই, পালাতে গিয়ে ধরা

  লামা প্রতিনিধি, বান্দরবান

০৬ নভেম্বর ২০১৯, ২১:৫১
আটক
চালককে হত্যা করে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

মো. আকরাম হোসেন (২২) নামে এক যুবককে গলা কেটে হত্যার পর তার মোটরসাইকেল নিয়ে পালানোর সময় বান্দরবানের লামা উপজেলায় দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত যুবক আকরাম হোসেন লামা পৌরসভা এলাকার সাবেক বিলছড়ি গ্রামের বাসিন্দা তফজল হোসেন তবুর ছেলে।

বুধবার (৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার লামা-সুয়ালক আঞ্চলিক মহাসড়কের টংকাবতী এলাকার রহিম কনট্রাকটরের বাগানের পাশে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় আটককৃতরা হলো- লামা সদর ইউনিয়নের বৈল্লারচর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে বেলাল হোসেন (১৯) ও রুপসীপাড়া ইউনিয়নের হ্লাচাইপাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে মো. নুর হোসেন (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে বেলাল হোসেন ও নুর হোসেন যাত্রী সেজে বান্দরবানের মাঝেরপাড়া এলাকায় যাওয়ার নাম করে লামা বাজার থেকে আকরাম হোসেনের মোটরসাইকেল ভাড়া করে। এ সময় মোটরসাইকেলটি রহিম কনট্রাক্টরের বাগানের পাশে পৌঁছালে ওই দুই যাত্রী সংঘবদ্ধ হয়ে খুর দিয়ে আকরাম হোসেনের গলা কেটে দেয়। এতে ঘটনাস্থলেই চালক আকরামের মৃত্যু হয়।

পরে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় সড়কের পথচারীরা ঘটনাটি দেখে ফেলে এবং স্থানীয় ক্যয়াজুপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জকে বিষয়টি অবগত করে। খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ ওই দুই ঘাতককে আটক করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ক্যায়াজুপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ মনিরুল ইসলাম সরকার দৈনিক অধিকারকে জানান, চালক আকরাম হোসেনকে খুন করে তার মোটরসাইকেল নিয়ে পালানোর সময় দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। এ সময় বিষয়টিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করেন ক্যায়াজুপাড়া পুলিশ ফাঁড়ির এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড