• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৭২ ঘণ্টা পর যুবকের লাশ উদ্ধার

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০৬ নভেম্বর ২০১৯, ২১:৩২
লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

নৌকা থেকে নদীতে পড়ে নিখোঁজ হওয়ার ৭২ ঘণ্টা পর পাবনার ঈশ্বরদী উপজেলায় হিমেল প্রামাণিক (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত হিমেল কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগর এলাকার আতাহার প্রামাণিকের ছেলে।

বুধবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাঁড়া ইউনিয়নের ব্লকপাড়া এলাকার পদ্মা নদী থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। দীর্ঘ প্রচেষ্টার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহটি উদ্ধার করতে সক্ষম হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার (৩ নভেম্বর) সকালে নৌকায় করে বোনের বাসা থেকে বাড়ি ফেরার পথে সাঁড়াঘাটের কাছে হিমেল নৌকা থেকে পানিতে পড়ে যায়। নদীতে প্রচণ্ড স্রোত থাকায় এ সময় মুহূর্তেই পানিতে তলিয়ে যায় সে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করে পুলিশ ফায়ার সার্ভিসের ডুবুরি দল। অবশেষে প্রায় ৭২ ঘণ্টা পর বুধবার সকালের দিকে তার লাশটি উদ্ধার করা হয়। এরপর খবর পেয়ে নিহত ওই যুবকের পরিবার ঘটনাস্থলে পৌঁছালে মরদেহটি তাদের কাছে হস্তান্তর করা হয়।

পদ্মা নদী থেকে যুবকের লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে ঈশ্বরদী ইপিজেড ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কার্যালয়ের স্টেশন অফিসার আব্দুর রউফ দৈনিক অধিকারকে জানান, শরীরের ভারসাম্য রাখতে না পেরে নদীতে পড়ে যায় হিমেল। এরপর নদীতে স্রোত বেশি থাকায় উঠে আসতে না পেরে পানিতে তলিয়ে মারা যায় সে। এ সময় বুধবার নিহতের লাশটি উদ্ধারের পর তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড