• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সভাপতি না করায় কর্মীসভা বর্জন আ. লীগ নেতার

  বগুড়া প্রতিনিধি

০৬ নভেম্বর ২০১৯, ২০:৪৭
আওয়ামী লীগের কর্মীসভা
আওয়ামী লীগের কর্মীসভা (ছবি : দৈনিক অধিকার)

আওয়ামী লীগের কর্মীসভায় জেলার ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেনেকে প্রধান অতিথি না করায় ক্ষুব্ধ হয়ে কর্মীসভা বর্জন করেছেন তিনি। 

বুধবার (৬ নভেম্বর) বেলা ১১টায় বগুড়ার শিবগঞ্জ উপজেলা পরিষদে শহীদ মুক্তিযোদ্ধা হাফিজার রহমান অডিটোরিয়ামে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, আগামী ৭ ডিসেম্বর বগুড়া জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করার জন্য জেলা কমিটির নির্দেশে প্রতিটি উপজেলায় আওয়ামী লীগের কর্মীসভা করা হচ্ছে। সেই হিসেবে বুধবার বেলা ১১টায় শিবগঞ্জ উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা হাফিজার রহমান অডিটোরিয়ামে আওয়ামী লীগের কর্মীসভা আহ্বান করা হয়। 

সেই কর্মী সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ডা. মকবুল হোসেনকে উদ্বোধক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনুকে প্রধান অতিথি করা হয়। কিন্তু জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মকবুল হোসেনকে প্রধান অতিথি না করায় তিনি ক্ষুব্ধ হন। 

দুপুরে কর্মীসভার শুরুতেই জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেন তার উদ্বোধনী বক্তব্য দিতে গিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, সংগঠনের নিয়ম অনুযায়ী এই কর্মীসভায় আমাকে প্রধান অতিথি করার কথা। কিন্তু তা না করে জেলা সাধারণ সম্পাদককে প্রধান অতিথি করা হয়েছে। আর একারণেই তিনি ক্ষিপ্ত হয়ে কর্মীসভা বর্জন করে সভাস্থল ত্যাগ করেন। 

বগুড়ার শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক জানান, জেলা নেতাকর্মীদের পরামর্শক্রমে তাকে সম্মানিত হিসেবেই উদ্বোধক করা হয়েছিল। 

পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তার সঞ্চালনায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি তোফাজ্জল হোসেন দুলু মাস্টার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাগেবুল হাসান রিপু, টি জামান নিকেতা, মুঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, জেলা পরিষদের সদস্য আব্দুল করিম, ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, হাবিবুল আলম মাস্টার, এমদাদুল হক এমদাদ প্রমুখ। 

উল্লেখ্য, আদমদীঘি উপজেলাতেও তাকে উদ্বোধক করা হয়েছিল। এছাড়া জেলার বিভিন্ন সভায় তাকে সভাপতিত্ব করে সাধারণ সম্পাদককে প্রধান অতিথি দেখিয়ে পত্রিকায় বিবৃতি পাঠানো হয়। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড