• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় ধর্ষককে আটকের পর গণধোলাই

  বগুড়া প্রতিনিধি

০৬ নভেম্বর ২০১৯, ২০:৪৭
ধর্ষক
আটক ধর্ষক (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার শেরপুর উপজেলায় বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (৬ নভেম্বর) সকালে ওই নারী বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

এ দিকে ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা মামলার অভিযুক্ত আসামি শামিম আহম্মেদকে (২৫) আটকের পর গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

শামিম আহম্মেত উপজেলার কুসুম্বী ইউনিয়নের বিকিন্দা গ্রামের আব্দুস সালামের ছেলে।

অভিযোগে জানা যায়, গত এক বছর ধরে স্বামী পরিত্যক্তা ওই নারীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন শামিম আহম্মেদ। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরে বিয়ের প্রলোভন দিয়ে ওই নারীকে একাধিকবার ধর্ষণও করে শামিম। এরই ধারাবাহিকতায় গত ৫ নভেম্বর রাতে ওই নারীর বাড়িতে যান শামিম। একই সঙ্গে ওই নারীকে জোরপূর্বক ধর্ষণও করে বলে অভিযোগ করে ভুক্তভোগী নারী। এ সময় ধর্ষণে শিকার ওই নারী চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে শামিমকে হাতেনাতে আটক করে। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, ওই ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। পাশাপাশি ঘটনায় অভিযুক্তকে আটক করে বুধবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এছাড়া ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য বৃহস্পতিবার বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড