• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে সড়কে ঝরল কিশোরের প্রাণ

  গাজীপুর প্রতিনিধি

০৬ নভেম্বর ২০১৯, ১৪:৫১
পিকআপ ভ্যান
উল্টে যাওয়া পিকআপ ভ্যান (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুরে পিকআপ ভ্যান ও অটোরিকশার সংঘর্ষে আবুল খায়ের (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। 

বুধবার (৬ নভেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে শ্রীপুর উপজেলার টেপিরবাড়ী বাজার সংলগ্ন  এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত আবুল খায়ের ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার পাড়াগাতাশি গ্রামের জয়নুদ্দিনের ছেলে। সে বর্তমানে শ্রীপুর পৌরসভার ১ নম্বর সিএন্ডবি বাজার এলাকার জালাল উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে ইউনিলিভারের ডেলিভারি ম্যান হিসেবে কাজ করত।

দুর্ঘটনায় আহতরা হলেন- ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাদিরপুর গ্রামের মৃত আ. রাসেদের ছেলে সুমন (২৯), হালুয়াঘাট উপজেলার সাতপাইজেনাটি গ্রামের উমতিয়াস আলীর ছেলে শফিকুল ইসলাম (৪০), নান্দাইল উপজেলার মৃত নাজিম উদ্দিনের ছেলে কাজিম উদ্দিন (৩৫), শাহজাহান (৪০)। এছাড়া আহত আরেক ব্যক্তির নাম ও ঠিকানা পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই নয়ন ভূঁইয়া জানান, মাওনা থেকে বরমী বাজারগামী একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন-১১-৫৭৪২) টেপিরবাড়ী বাজার অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা মাওনা চৌরাস্তাগামী একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ছয়জন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক ডা. মাহমুদ রহমান, আবুল খায়েরকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে। একজনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে। আহতরা পেশায় মাছ ব্যবসায়ী বলে জানা যায়।      

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড