• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুদকের মামলায় সাবেক কর পরিদর্শক-এসআই গ্রেফতার

  ময়মনসিংহ প্রতিনিধি

০৬ নভেম্বর ২০১৯, ০৮:৫৩
আটক
দুদকের মামলায় আটক (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের সাবেক কর পরিদর্শক মোকসেদ আলী ও অবসরপ্রাপ্ত এসআই আব্দুল জলিলকে জ্ঞাত আয় বহির্ভূত অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে ময়মনসিংহ নগরীর চামড়া গুদাম এলাকার বাসায় অভিযান চালিয়ে সাবেক কর পরিদর্শক মোকসেদ আলীকে ও বিকালে অবসরপ্রাপ্ত এসআই আব্দুল জলিলকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও দুদক উপসহকারী পরিচালক সাধন চন্দ্র সূত্রধর জানান, ৭৭ লাখ ৫০ হাজার ১৪৪ টাকার সম্পদের তথ্য দুদকে দাখিল করতে বলা হলে তিনি ৩১ লাখ ৫৭ হাজার ৪৬০ টাকার অবৈধ সম্পদের তথ্য দুদকের কাছে গোপন করেন। যা তার আয়ের সাথে সঙ্গতিবিহীন। পরে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুদক একটি মামলা দায়ের হয়। পরে ওই মামলায় মঙ্গলবার তাকে নগরীর চামড়া গুদাম এলাকার বাসায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

অপর দিকে, অবসরপ্রাপ্ত এসআই আব্দুল জলিলের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত ৫৭ লাখ ৬৯ হাজার ৪৮২ টাকার সম্পদ অর্জনের অভিযোগে দুদক মামলা দায়েরের পর তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে গত ২৫ ফেব্রুয়ারি কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হবে বলে দুদক সূত্র জানায়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড