• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক চাবিতে ৫ সেকেন্ডেই মোটরসাইকেল চুরি করেন তিনি

  সারাদেশ ডেস্ক

০৫ নভেম্বর ২০১৯, ২৩:২৫
নেত্রকোনা
ছবি : সংগৃহীত

মোটরসাইকেল চুরিতে সিদ্ধহস্ত মো. পাভেল মিয়া (২৩) নামের এক যুবকসহ তার দলের আরও চার সদস্যকে আটক করা হয়েছে।

সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যায় তাদের আটক করে নেত্রকোনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে নেত্রকোনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ নুর এ আলম গণমাধ্যমকর্মীদের এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, পাভেল ও তার চক্র একটি বিশেষ চাবি দিয়ে মাত্র ৫ থেকে ১০ সেকেন্ডের মধ্যেই যেকোনো বাইকের তালা খুলে ফেলতে পারে। তালা খুলতে না খুলতে তার সঙ্গে থাকা চক্র বাইকটি নিয়ে পালিয়ে যায়।

পাভেল ময়মনসিংহের গৌরীপুরের লামাপাড়া এলাকার মো. আবুল হাসিমের ছেলে। তার সঙ্গে আটক হওয়া অন্যরা হলেন- মামুন খাঁ (২৪), মামুন শেখ (২১), খলিল মিয়া (২০) ও  ইদ্রিস মিয়া (২০)।

গত ২৯ অক্টোবর ও ১ নভেম্বর সন্ধ্যায় শহরের মসজিদ কোয়ার্টার এলাকা থেকে দুটি মোটরসাইকেল চুরি হয়। বিষয়টি নিয়ে নেত্রকোনা মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) হয়। পরে পুলিশ সুপার (এসপি) মো. আকবর আলী মুন্সির নির্দেশে চোর ধরতে নেমে পাভেল ও তার চক্র জেলা গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়ে।

বিষয়টি নিয়ে ওসি মো. শাহ নুর এ আলম বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে আটক ওই ৫ জনই মোটরসাইকেল চুরির সঙ্গে নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেছেন। চক্রটি শক্তিশালী।’ তাদের সঙ্গে স্থানীয় পর্যায়ে কেউ জড়িত আছে কি না, তা তদন্ত করা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ওডি/এএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড