• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেঁয়াজ চুরির অভিযোগে যুবককে পিটিয়ে আহত, স্বামী-স্ত্রী কারাগারে

  সারাদেশ ডেস্ক

০৫ নভেম্বর ২০১৯, ১৯:৩২
মারধরের শিকার যুবক
মারধরের শিকার যুবক (ছবি : দৈনিক অধিকার)

অগ্নিমূল্যের বাজারে সিলেটের বিশ্বনাথে পেঁয়াজ চুরির অভিযোগে ফরহাদ মিয়া (২৫) নামে এক যুবককে পিটিয়ে আহত করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে দোকানদার স্বামী-স্ত্রীকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যায় বিশ্বনাথ নতুন বাজারে ওই যুবককে মারধর করা হয়। পরে ওই ঘটনায় থানা মামলা করা হয়।

বিশ্বনাথে ফরিদ মিয়ার কলোনিতে ভাড়ায় বসবাসকারী ফরহাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের অষ্টগ্রাম থানার উছমানপুরে। তিনি ওই গ্রামের আবুল কাশেম ও মনোয়ারা বেগম দম্পতির বড় ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, সোমবার সন্ধ্যায় পেঁয়াজ চুরির অভিযোগে ফরহাদ নামের এক যুবককে পিটিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় হরিকলস গ্রামের বাসিন্দা ও বিশ্বনাথ পুরান বাজারের শাহজালাল স্টোরের মালিক আব্দুর রউফ (৫৫) এবং তার স্ত্রী রহিমা বেগমকে (৪২) আটকের পর মঙ্গলবার জেলহাজতে পাঠানো হয়।

তিনি বলেন, বিশ্বনাথ নতুন বাজারে আব্দুর রউফের পরিচালিত শাহজালাল স্টোরে ৮ হাজার টাকা বেতনে চার বছর ধরে চাকরি করছেন ফরহাদ। সোমবার দুপুরে আব্দুর রউফের ছেলে রাজু দোকানে গিয়ে দেখেন পেঁয়াজ ও রসুন আলাদা একটি ব্যাগে লুকিয়ে রাখা হয়েছে। লুকিয়ে রাখা ওই পেঁয়াজ নিয়ে ফরহাদ ও রাজুর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। সন্ধ্যায় রাজু তার সহপাঠীদের নিয়ে মোটরসাইকেলে করে ফরহাদকে বাড়ি নিয়ে মারধর করেন।

ওসি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফরহাদকে উদ্ধার করে পুলিশ। এ সময় রাজুকে না পেয়ে তার বাবা আব্দুর রউফ ও মা রহিমা বেগমকে আটক করা হয়। পরে রাতে ফরহাদ বাদী হয়ে দোকান মালিক আব্দুর রউফকে প্রধান আসামি করে সাতজনের নাম উল্লেখ করে মামলা করেন। মঙ্গলবার দুপুরে স্বামী-স্ত্রীকে জেলহাজতে পাঠানো হয়।

আটক আব্দুর রউফ ও তার স্ত্রী রহিমা বেগম বলেন, বেশ কিছুদিন ধরে পেঁয়াজ, রসুন ও ক্যাশের টাকা চুরি করছিলেন ফরহাদ। এজন্য তাকে মারধর করা হয়।

তবে ছেলেকে নির্দোষ দাবি করে ফরহাদের মা মনোয়ারা বেগম বলেন, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার দুপুরে ফরহাদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড