• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, স্ত্রীর যাবজ্জীবন

  মাদারীপুর প্রতিনিধি

০৫ নভেম্বর ২০১৯, ১৯:২১
আদালত
(ছবি : প্রতীকী)

মাদারীপুরে পরকীয়ার জেরে স্বামী আলহাজ সর্দারকে হত্যার দায়ে স্ত্রী আসমা বেগমকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুর ১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা আসামির উপস্থিতিতে চাঞ্চল্যকর এ হত্যা মামলার রায় প্রদান করেন।

আদালত ও মামলার সূত্রে জানা যায়, পরকীয়া প্রেমের জেরে ২০১৮ সালের ১২ জানুয়ারি ডাসার থানার পূর্ব বোতলা গ্রামের ছাত্তার সর্দারের ছেলে আলহাজ সর্দারের খাবারের সঙ্গে বিষ মিশিয়ে তাকে অচেতন করেন স্ত্রী আসমা বেগম। পরে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে স্বামীকে হত্যা করেন তিনি।

এ ঘটনায় পরদিন নিহতের বোন সাজেদা বেগম বাদী হয়ে দুইজনকে আসামি করে ডাসার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর মামলার পুলিশি তদন্তে একজনকে অব্যাহতি দেওয়া হয়। সবশেষে আসমা বেগমকে একমাত্র অভিযুক্ত করে আদালতে মামলার চূড়ান্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ।

দীর্ঘ শুনানির পর মঙ্গলবার আদালতে মামলার যুক্তি-তর্ক উপস্থাপন শেষে আসামি আসমা বেগম দোষী প্রমাণিত হওয়ায় আদালত তকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা করেন।

আদালতের এই রায়ে রাষ্ট্রপক্ষ ও নিহতের স্বজনেরা সন্তোষ প্রকাশ করেছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড