• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুনারুঘাটে একসঙ্গে দুই বন্ধুর বিষপান

  সারাদেশ ডেস্ক

০৫ নভেম্বর ২০১৯, ১৮:৫৭
বিষপানে আত্মহত্যা
(ছবি : প্রতীকী)

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় একসঙ্গে দুই বন্ধুর বিষপানের খবর পাওয়া গেছে। এ ঘটনায় একজন নিহত ও অপরজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (৪ নভেম্বর) রাতে চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের আমতলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত ১২টার দিকে আমতলা গ্রামের আব্দুল মন্নানের ছেলে মোশাহিদ (২৪) ও নিতাই মিয়ার ছেলে জয়নাল (২৫) একসঙ্গে বিষপান করে। পরে তাৎক্ষণিক বাড়ির লোকজন দুইজনকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের সিলেটে প্রেরণের পরামর্শ দেন। এরপর সেখান থেকে সিলেটে নেওয়ার পথে মোশাহিদ মারা যায়। এছাড়া জয়নাল বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল ইসলাম জানান, কী কারণে তারা উভয়ে বিষপান করেছে তা হতাহতদের পরিবারের সদস্যরা নিশ্চিত করতে পারেনি। তবে, জানা গেছে মেয়ের সঙ্গে প্রেমঘটিত বিষয়ের জেরে এ ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা করছে উল্লেখ করে তিনি বলেন, নিহত মোশাহিদের মরদেহটি উদ্ধার করে মঙ্গলবার (৫ নভেম্বর) সকালে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড