• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল স্কুল শিক্ষকের, আহত ২

  ময়মনসিংহ প্রতিনিধি

০৫ নভেম্বর ২০১৯, ১৫:৪৯
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় নিহত স্কুল শিক্ষক মিজানুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁওয়ে দ্রুত গতির মোটরসাইকেলের ধাক্কায় মিজানুর রহমান (৩০) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেল আরোহী সাগর (২০) ও শাকিল (২০) গুরুতর আহত হলে তাদের হাসপাতালে পাঠানো হয়। 

সোমবার (৪ নভেম্বর) রাত ১০টার দিকে গফরগাঁও সরকারি কলেজ হোস্টেলের পাশের খান বাহাদুর ইসমাইল সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মিজানুর রহমান গফরগাঁও উপজেলার ঘাগড়া উথুরী ছিপান উচ্চ বিদ্যালয়ের গণিত বিষয়ের সহকারী শিক্ষক ছিলেন। তিনি শেরপুর জেলার নালিতা বাড়ি উপজেলার মৃত বদর উদ্দিনের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত ১০টার দিকে পৌর শহরের খান বাহাদুর ঈসমাইল সড়কের গফরগাঁও সরকারি হোস্টেলের পাশ দিয়ে পায়ে হেঁটে যাচ্ছিলেন শিক্ষক মিজানুর রহমান। এ সময় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে চাপা দিয়ে উল্টে যায়। এতে শিক্ষক মিজানুর রহমান, মোটরসাইকেল চালক সাগর ও মোটরসাইকেল আরোহী শাকিল আহত হন। 

পরে স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে এর মধ্যে অবস্থার অবনতি হওয়ায় মিজানুর রহমান ও সাগরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিক্ষক মিজানুর রহমান মারা যান। সাগরের অবস্থাও আশঙ্কাজনক বলে স্থানীয়রা জানান। 

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অনুকূল সরকার জানান, ‘খবর পাওয়ার পর পরই মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে অভিযোগের ভিত্তিতে পরবর্তীকালে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড