• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

  কুমিল্লা প্রতিনিধি

০৫ নভেম্বর ২০১৯, ১২:৫৩
কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

কুমিল্লার সদর উপজেলায় শানু বেগম (৫৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে দেলোয়ার নামের যুবকের বিরুদ্ধে।

মঙ্গলবার (৫ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় উপজেলার কালিরবাজার ইউনিয়নের হাতিগাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত শানু বেগম ওই এলাকার উপজেলার কালিরবাজার ইউনিয়নের হাতিগাড়া গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানায়, শানু বেগমের পাশের বাড়ির দেলোয়ার সোমবার রাতে তার মা ও স্ত্রীকে মারধর করছিল। পরে তার স্ত্রী বাড়ি থেকে বের হয়ে অন্যত্র লুকিয়ে থাকে। মঙ্গলবার ভোরে প্রতিবেশী ফরিদ মিয়ার বাড়িতে গিয়ে ফরিদ মিয়ার স্ত্রী শানু বেগমকে জিজ্ঞাসা করেন তার স্ত্রী কোথায়। শানু বেগম এ বিষয়ে কিছু জানে না বলে জানায়। পরে শানু বেগমকে পেছন থেকে দা দিয়ে মাথায় কোপ দেয়। সঙ্গে সঙ্গে শানু বেগম মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা শানু বেগমকে গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। স্থানীয় জনতা ঘাতক দেলোয়ার হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড